উপজেলা পরিষদ এসোসিয়েশন বিভাগীয় কমিটির সভাপতি আশরাফ সম্পাদক রাসেল নির্বাচিত

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২০

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগীয় কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদ ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশনের ময়মনসিংহ বিভাগীয় মতবিনিময় সভা শেষে সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী ময়মনসিংহ সদর উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান আশরাফ হোসাইনকে সভাপতি নির্বাচিত করা হয়েছে।

এছাড়া ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। নব নির্বাচিত এই কমিটি আগামী পনের দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠাবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া নবগঠিত এই বিভাগীয় কমিটি আগামী একমাসের মধ্যে সকল জেলা কমিটি গঠন করা হবে। বিভাগীয় কমিটিতে সকল উপজেলা থেকে সদস্য রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। একই সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে সমহারে কমিটি রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ জেলা কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি হলেন, হালুয়াঘাাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম এবং সাধারণ সম্পাদক গৌরীপুর থেকে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান। বৃহস্পতিবার ময়মনসিংহ জেলা পরিষদ ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে এক সভায় এই কমিটি গঠন করা হয়।