নালিতাবাড়ীতে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২১

এম উজ্জ্বল, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শেরপুরের নালিতাবাড়ীতে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। দীর্ঘদিন পর শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে গড়িয়েছে জমজমাট ফুটবল টুর্ণামেন্ট। পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দীকের উদ্যোগে ও পৌর ক্রিড়া সংস্থার আয়োজনে মেয়র কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও নকলা-নালিতাবাড়ীর এমপি বেগম মতিয়া চৌধুরী টেলিকনফারেন্সের মাধ্যমে খেলার আয়োজক ও দর্শকদের ধন্যবাদ জানান।

শুক্রবার (১ অক্টোবর) বিকালে জমজমাট এই আসরের শুভ উদ্বোধন ঘোষণা করেন, শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক জিয়াউল হক। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমাযুন কবির রুমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বছির আহমেদ বাদল, কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, সাধারন সম্পাদক ফজলুল হক, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, স্থানীয় প্রেসক্লাব সভাপতি এম এ হাকাম হীরা সহ আরো অনেকেই। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন, মান্নান সোহেল ও এ.কে.এম শামছুদ্দিন চঞ্চল।


দীর্ঘদিন পর তারাগঞ্জের এই মাঠ সংস্কার করে টুর্ণামেন্ট শুরু করায় পৌর মেয়র ও পৌর ক্রিড়া সংস্থার প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খেলোয়ার ও ক্রিড়াপ্রেমী মানুষ। উদ্বোধনী খেলায় কাকরকান্দি ইউনিয়ন বিকে জুনিয়র স্পোর্টিং ক্লাব শেরপুর একটিভ ক্লাবকে ২-০ গোলে পরাজিত করেছে। অনুষ্ঠানে ক্ষুদ্র-নৃতাত্বিক জনগোষ্ঠির মেয়েরা তাদের নিজস্ব সংস্কৃতির নৃত্য পরিবেশন করে দর্শক মাতিয়েছেন। এছাড়াও প্রাকৃতিক পরিবেশ সংরক্ষনের জন্য মাঠের চারপাশে বৃক্ষ রোপন করা হয়।