জননেত্রী শেখ হাসিনার চেয়ে বেশি দেশ প্রেমিক আর কেউ হতে পারে না – মেয়র ছাত্তার

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২০

সাইফুল ইসলাম তালুকদার,ঈশ্বরগঞ্জ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মাটি ও মানুষকে ভালোবেসে দেশের উন্নয়নে জীবন বাজি রেখে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ফলে বাংলাদেশ আজ বিশ্বের মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে।

স্বাধীন বাংলার রুপকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযোদ্ধ করে এদেশকে স্বাধীন করেছি।স্বাধীনতা যুদ্ধকালীন সময়ে আমিও আমার পরিবার মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। সারা দেশ পরিণত হয় ধ্বংসস্তুপে।

এই দুর্যোগ কাটিয়ে বঙ্গবন্ধু দেশকে উন্নয়নের পথে রেখে গিয়েছিলেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সঠিক দিক নির্দেশনা দিয়ে বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন।
আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে এখানেই আমার শান্তনা। ব্যক্তি জীবনে আমি কি পেলাম বা পেলাম না এটা বড় কথা নয়। জননেত্রীর আদর্শকে বুকে ধারণ করে আমি পৌরসভার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

৪ অক্টোর রোববার ঈশ্বরগঞ্জ পৌরসভায় ১ কোটি ৪৬ লক্ষ ৭৫ হাজার টাকা ব্যয়ে ২২শ ৭৫ মিটার রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন কালে মেয়র আব্দুস ছাত্তার এসব কথা বলেন। তিনি আরো বলেন বিগত সতের বছরে পৌরসভায় যে উন্নয়ন হয়নি গত চার বছরে সে উন্নয়ন হয়েছে।

আগামী দিনে যদি পৌরবাসীর সেবা করার সুযোগ পাই তাহলে পৌরসভার উন্নয়ন কাজের কোন কিছুই বাকী থাকবে না।

পৌর মেয়র আঠারবাড়ী রোড় হতে বাইতুল কোবা মসজিদ পর্যন্ত ৬শ১০ মিটার, ধামদী আমির মন্ডলের বাড়ী হতে জিতু মিয়ার বাড়ী পর্যন্ত ১হাজার মিটার এবং আঠারবাড়ী রোড হতে ধামদী বিসি রাস্তা পর্যন্ত ৬শ ৬৫ মিটার আরসিসি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, যুগ্ম-সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক শহীদুল ইসলাম মঞ্জু, সাবেক যুগ্ম- আহবায়ক শহীদুজ্জামান আকন্দ রানা, ইসলামপুর গাফুরিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা নুরুল আলম, পৌর সভার সহকারী প্রকৌশলী উত্তম কুমার দাস, কাউন্সিলর মো. মিন্টু, শহীদুল ইসলাম, তোফাজ্জল হোসেন, আব্দুল মোতালেব, হারুন অর রশিদ, মহিলা কাউন্সিলর লাইলী আক্তার, রহিমা বেগম প্রমুখ।