ফুলপুরে বিএমএসএফ ও প্রেসক্লাবের যৌথ উদ্যোগে এতিমখানায় কম্বল বিতরণ

প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২১
মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর,ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফুলপুর উপজেলা শাখা ও ফুলপুর প্রেসক্লাব এর যৌথ উদ্যোগে এতিমদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে ৩ ডিসেম্বর শুক্রবার বিকালে উপজেলার পুড়াপুটিয়া বাবা-মায়ের দোয়া মাদ্রাসা ও এতিমখানায় ২০ জন এতিম শিশুর মাঝে শীতের উপহার হিসেবে এ কম্বল বিতরণ করা হয়।
এতে উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের প্রধান উপদেষ্টা ও ফুলপুর প্রেসক্লাব সভাপতি মোঃ নাজিম উদ্দিন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ফুলপুর উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমান আকন্দ, সহ-সভাপতি নজরুল ইসলাম ফকির, সাধারণ সম্পাদক আবু রায়হান, যুগ্ন-সাধারণ সম্পাদক সেলিম রানা, আইন বিষয়ক সম্পাদক বাহার উদ্দিন, প্রচার সম্পাদক মফিদুল ইসলাম, ভ্রমণ বিষয়ক সম্পাদক আব্দুর রহমান রনি, অর্থ ও দপ্তর বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সম্মানিত সদস্য উজ্জল চৌধুরী, সিনিয়র সাংবাদিক এম এ মোতালেব প্রমুখ। এছাড়াও অত্র মাদ্রাসা কমিটির সভাপতি মোঃ আব্দুল বারেক সরকার, সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক, মোহতামিম হাফেজ মাওলানা রুহুল আমিন, অন্যান্য সহকারী শিক্ষকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এতিমখানার ছাত্ররা উপস্থিত ছিলেন। এ বিষয়ে সার্বিক সহায়তা করেছেন উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের উপদেষ্টা সাজেদা সিফাত।