পবিত্র ঈদ-ই-মিল্লাদুন্নবী উপলক্ষে এডভোকেট সাদিক হোসেনের বাসায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০
স্টাফ রিপোর্টার : যথাযোগ্য মর্যাদায় ১২ রবিউল আওয়াল পবিত্র ঈদ-ই-মিল্লাদুন্নবী (সাঃ)-১৪৪২ হিজরী উপলক্ষে ময়মনসিংহ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবি এডভোকেট সাদিক হোসেন এর ব্যক্তি উদোগে নগরীর ৯/২, অমৃতবাবু রোডে নিজ বাসভবন সুহা নিলয়ে মিলাদ, দোয়া মাহফিল, নাত-এ রাসূল ও পুরস্কার বিতরণী’র আয়োজন করা হয়।
  মিলাদ ও দোয়া মাহফিল এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামীগের সভাপতি আলহাজ্ব এহতেশামূল আলম, জেলা জাসদের সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন, মহানগর জাসদের সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক আব্দুর রহমান আল হোসাইন তাজ, এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, শিব্বির আহমেদ লিটন, আলেম ওলামা, ধর্মপ্রাণ মুসলমান, গন্যমান্য ব্যক্তি, আইনজীবি, আত্বীয় স্বজন উপস্থিত ছিলেন।
মিলাদ ও দোয়া মাহফিলের আগে হাম ও নাত পরিবেশ করেন শিশু-কিশোর।
এসময় হাম ও নাত পরিবেশনকারীদের হাতে ইসলামী বই উপহার তুলেদেন এডভোকেট সাদিক হোসেন ও অতিথিবৃন্দ। শুক্রবার ঈদ-ই-মিল্লাদুন্নবী (সাঃ) উপলক্ষে বাদ আছর দোয়া ও মিলাদ মাহফিলে পবিত্র ঈদ-ই-মিল্লাদুন্নবী (সাঃ) বয়ান করেন আব্দুল রশিদ রতন।
দোয়া ও মিলাদ মাহফিল শেষে সকলের মাঝে তবারক বিতরন করা হয়।