জাসদের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতৃবৃন্দ- শোষণ ও বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে হবে

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২০

স্টাফ রিপোর্টার : সমাজতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হলে সমাজ থেকে সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ, দুর্নীতি, ধর্ষণ অর্থনৈতিক ও সামাজিক বৈষম্য বিলুপ্ত করতে হবে।

সমাজতান্ত্রিক রাষ্ট্র বিনির্মানের লক্ষ্য নিয়েই জাসদ লড়াই চালিয়ে যাচ্ছে। ক্ষমতা দখল কিংবা ক্ষমতার ভাগাভাগি নয়, গনতন্ত্রের স্থায়ী শত্র“ সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ ও দুর্নীতিবাজদের পরাস্ত করে একটি আধুনিক ও সমৃদ্ধশালী রাষ্ট্র ব্যবস্থা নির্মান করতে হবে। জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ জেলা ও মহানগর জাসদ নেতৃবৃন্দ আলোচনা সভায় এসব কথা বলেন।
নেতৃবৃন্দ আরো বলেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে গনতন্ত্রের জয়যাত্রা অব্যাহত রাখতে জাসদ ও সহযোগী গনতন্ত্রের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।
“নির্বাচন বানচালের ষড়যন্ত্র রুখে দাড়াও সাংবিধানিক গণতান্ত্রিক প্রক্রিয়া শান্তি-উন্নয়নের ধারা এগিয়ে নাও দুর্নীতি ও বৈর্ষম্যের অবসান কর সুশাসন ও সমাজতন্ত্রের পথ তৈরী কর” স্লোগানে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা জাসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন মহানগর জাসদ সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জলা জাসদের সাধারন সম্পাদক এডভোকেট সাদিক হোসেন, অ্যাড. নজরুল ইসলাম চুন্নু, অ্যাড. শিব্বির আহাম্মেদ লিটন, আমিনুল ইসলাম আমিন, শামছুল আলম খান, প্রষাসক এস.এম আশরাফুল ইসলাম হিরা প্রমুখ। এর আগে সকালে জেলা জাসদ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।