ঈশ্বরগঞ্জে সুজনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২০

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)সংবাদদাতা :
ঈশ্বরগঞ্জে সু শাসনের জন্য নাগরিক সুজনের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার উপজেলা সুজন কমিটির উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা ও কেক কাটা হয়।

উপজেলা সুজনের সভাপতি সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া, প্রেসকাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সুজন সম্পাদক প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার।

যুগ্ম-সম্পাদক রেজাউল করিম রাজুর সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সুজন সদস্য আনোয়ারুল হক, আব্দুল্লাহ আল মামুন, রাজীব গৌড় ও শাহীনারা বেগম প্রমুখ।

সুজন সভাপতি সাইফুল ইসলাম তালুকদার বলেন, সুজন শুধু নির্বাচন কেন্দ্রিক নয় এর বাইরেও সমাজের যেখানে দুর্নীতি দুর্বৃত্তায়ন এর বিরুদ্ধে এবং অবহেলিত মানুষের অধিকার আদায়ে কথা বলে থাকে।

উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন সুজরন একটি অরাজনৈতিক অলাভজনক জনকল্যাণকর স্বেচ্ছাসেবী সংগঠন। ঈশ্বরগঞ্জে সুজন অত্যন্ত সুশৃংখল ও সুষ্ঠুভাবে তাদের দায়িত্ব পালন করে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।