ময়মনসিংহ চেম্বার অব কমার্সের উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিন্যামূল্যে সচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

স্টাফ রিপোর্টার : দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বিন্যামূল্যে সচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।


২১ নভেম্বর শনিবার সকালে ময়মনসিংহ নগরীর গাঙ্গিনারপাড়, সিকে ঘোষ রোড, শিববাড়ী, হারুন টাওয়ার, ওল্ড পুলিশ কাব রোড, স্বদেশী বাজার, ছোট বাজার এলাকায় সচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

সচেতনামূলক লিফলেট ও মাস্ক বিতরণ কালে দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আমিনুল হক শামীম (সিআইপি), সিনিয়র সভাপতি শংকর সাহা, দোকান মালিক ব্যবসায়ী ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তি আলহাজ্ব এস.এম বজলুর রহমান, মিনিবাস কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রব মোশারফ, দূর্গাবাড়ী ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি তৌহিদুজ্জামান ছোটন প্রমুখ।

এসময় দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আমিনুল হক শামীম (সিআইপি) বলেন, নিজেকে সুস্থ থাকতে হলে মাস্ক পড়ার বিকল্প নাই, মাস্ক না পড়লে নিজে করোনায় আক্রান্ত হওয়ার যেমন সম্ভবনা রয়েছে তেমনি পরিবারে জন্য রয়েছে ঝুকি। তিনি আরো নো মাস্ক, নো বিজনেস, মাস্ক ন্ইা ব্যবসা নাই।