ধোবাউড়ায় মামলা করায় বাদীর উপর হামলা

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

ধোবাউড়া প্রতিনিধিঃ
জমি নিয়ে বিরোধের জেরে হামলার স্বীকার হয়ে থানায় মামলা করায় পুনরায় হামলার স্বীকার হয়েছে ধোবাউড়া উপজেলার গোয়াতলা ইউনিয়নের ইজারাপাড়া গ্রামের একটি পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোকাম্মেলের পরিবারের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল ফুটকাই গ্রামের ফয়জুর এর। এই বিষয় নিয়ে বেশ কয়েকবার স্থানীয়ভাবে শালিসি হয়েছে।

ফয়জুর শালিসির রায় না মেনে মোকাম্মেল এর পরিবারকে হুমকি দেয়। হুমকির বিষয়ে ধোবাউড়া থানায় সাধারণ ডায়রি করে ভুক্তভোগী পরিবার।

ধবার বিকালে কলিমউদ্দিন ও মোকাম্মেল বিবাদ পূর্ণ জমিতে গেলে মোকাম্মেল ও তার বাবার উপর হামলা করে ফয়জুরের নেতৃত্বে ৭-৮ জন লোক।

এ সময় গোয়াতলা বিট পুলিশিং এর ইনচার্জ এসআই শহিদুল ইসলাম পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় মোকাম্মেলের বাবা কলিম উদ্দিন বাদী হয়ে ধোবাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের সংবাদ পেয়ে ফয়জুরের নেতৃত্বে ৮-১০ জন নারী-পুরুষের একটি গ্রুপ দা, লাঠি-সোটা নিয়ে রাত ১০টায় বাদী কলিমউদ্দিনের উপর হামলা চালায়।

কলিমউদ্দিনের চিৎকার শুনে তার ছেলে মোকাম্মেল, স্ত্রী খোদেজা খাতুন ও অনার্স ১ম বর্ষে অধ্যয়নরত মেয়ে অজুফা আক্তার এগিয়ে গেলে হামলাকারীরা লাঠি দিয়ে মেরে ও দা দিয়ে কুপিয়ে আহত করে। হামলায় খোদেজা খাতুন ও অজুফা আক্তার গুরুতর আহত হয়।

এক পর্যায়ে চিৎকার চেঁচামেচি শুনে এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। গোয়াতলা বিট পুলিশের ইনচার্জ এসআই শহিদুল ইসলাম জানান, প্রধান আসামি ফয়জুরকে রাতেই গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে।