ওয়ালটন এমপিএল সেমিফাইনালে থান্ডার ও সিক্সার্স

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে একশবলের টুর্নামেন্ট ওয়ালটন এমপিএল পাওয়ারড বাই ফাস্ট ওয়াশ ২০২০-এর সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহ থান্ডার ও ময়মনসিংহ সিক্সার্স।


দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে ময়মনসিংহ টাইগারসকে ৮৫ রানে হারিয়েছে ময়মনসিংহ সিক্সার্স। টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৫৪ রান করে সিক্সার্স।

ফিফটি তুলে ঠিক ৫০ রানে অপরাজিত থাকেন মুনিম। ৪৪ রান করেন আজমির। দ্বিতীয় উইকেটে ৯১ রানের জুটি গড়েন দুজন মিলে। দুটি করে উইকেট শাকিল ও সিজারের।

জবাবে মাত্র ৬৯ রানে অলআউট হয় ময়মনসিংহ টাইগারস। তিন উইকেট শিবলুর। সর্বোচ্চ ৩০ রান মোহাম্মদ আশরাফুলের। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন মুনিম শাহরিয়ার। টানা দুই হারে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ময়মনসিংহ টাইগারস।


দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহ ঈগলস ৪ উইকেটে হারিয়েছে ওয়ারিয়রর্সকে। টস হেরে ব্যাট করতে নেমে ওয়ারিয়র্স ৫ উইকেটে তোলে ১১০ রান। সর্বোচ্চ ২২ রান আরাফাতের। দুটি করে উইকেট সাজ্জাদ ও ইলিয়াস সানির।

জবাবে ঈগলস ২ বল আগে ম্যাচ জিতে নেয়। ইলিয়াস সানি ৫০ রানের ইনিংসে দলকে জেতান। অলরাউন্ড নৈপুন্যে হয়েছেন ম্যাচ সেরা। প্রথম ম্যাচে হারলেও টিকে রইলো ঈগলসের টুর্নামেন্টেটিকে থাকার ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে।

তৃতীয় দিন সকাল পৌনে দশটায় ময়মনসিংহ সিক্সার্স ও ময়মনসিংহ থান্ডার্স আর দুপুর ১টা ২৫ মিনিটে দ্বিতীয় ম্যাচে খেলবে ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ রাইডার্স।


টুর্নামেন্টের গ্রুপ পর্বের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করা হচ্ছে এমপিএল-এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। আর দুই সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস।

টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন। পাওয়ারড বাই স্পন্সর হিসেবে থাকছে ফাস্ট ওয়াশ। কো স্পন্সর হিসেবে থাকছে কিয়ার ইট হ্যান্ড স্যানিটাইজার, জেলা পরিষদ ময়মনসিংহ ও আইডিয়াল ইলেকট্রিকাল এন্টারপ্রাইজ।