ময়মনসিংহে র‌্যাব-১৪ হাতে ভূয়া পুলিশ আটক

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

স্টাফ রিপোর্টার : ৭ ফেব্রুয়ারি দুপুর দের ঘটিকার সময় র‌্যাব-১৪, সিপিএসসি, টিটিসি, ময়মনসিংহ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল মেজর মোঃ ফজলে রাব্বি, বিএসপি এর নেতৃত্বে র‌্যাব-১৪, ময়মনসিংহের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন শম্ভুগঞ্জ ব্রীজের পশ্চিম পাশে জয়বাংলা চত্ত্বরের সামনে একজন ভূয়া পুলিশ প্রতারণামূলকভাবে রাস্তায় যানবাহন ও বিভিন্ন লোকজনের নিকট হতে টাকা আদায় করার উদ্দেশ্যে মোটর সাইকেল নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী মোঃ মোকসেদ আলী (২৫), পিতা- মানিক মিয়া, সাং- চরকালি বাড়ী, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করে। এসময় তার হেফাজত হতে পুলিশের ১টি শার্ট, পুলিশের ১টি প্যান্ট, পুলিশের ২টি ক্যাপ, বর্ডার গার্ড বাংলাদেশ এর ১টি ক্যাপ, ১টি বাঁশি, ১টি চাবীর রিং, পুলিশের মোটর সাইকেলের ১টি এ্যার্লাম হর্ণ, ১টি ভিভো নেভী ব্লু রংয়ের এনড্রয়েড মোবাইল সেট, নগদ ২,৮২০-/ (দুই হাজার আটশত বিশ) টাকা, পুলিশের ১ জোড়া কেডস, ০১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

ধৃত আসামীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার বিভিন্ন এলাকায় পুলিশের পোশাক পরিহিত অবস্থায় এবং সাদা পোশাকে পুলিশের পরিচয় দিয়ে সাধারণ মানুষকে গ্রেফতারের ভয় দেখিয়ে এবং অটো ইজিবাইক ও সিএনজি চালকদের নিকট হতে প্রতারণামূকভাবে টাকা আত্মসাৎ করে আসছে। এছাড়াও ময়মনসিংহ জেলার বিভিন্ন স্থানে সাধারন জনগণকে আটক করে পুলিশের পরিচয় দিয়ে প্রতারণামূলকভাবে অর্থ আত্মসাত ও অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছে।

এব্যাপারে প্রেস রিলিজে র‌্যাপ-১৪ উপপরিচলক মেজর মোঃ ফজলে রাব্বি জানান কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।