নকলায় ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় চেয়ারম্যান পদে শতভাগ সমর্থন পেলেন শামীম

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

স্টাফ রিপোর্টার : আগামী ইউপি নির্বাচন উপলক্ষে শেরপুরের নকলা উপজেলার ৬নং পাঠাকাটা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ ফেব্রুয়ারি সোমবার বিকেলে ঐতিহ্যবাহী পাঠাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের ঘাঁটি খ্যাত কৈয়াকুড়ি কান্দাপাড়া ( বালিগঞ্জ) বাজারে ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু শামীম মমতাজ শামীমের সভাপতিত্বে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় পাঠাকাটা ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের সকল নেতৃবৃন্দের প্রস্তাব,সমর্থন ও সর্বসম্মতিক্রমে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু শামীম মমতাজ শামীমের পাশে থাকার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় দলীয় মনোনয়ন প্রত্যাশী আবু শামীম মমতাজ শামীম বলেন, আমার রাজনীতির শুরু দুঃসময় থেকে। আমি অসহযোগ আন্দোলনের সময় ছাত্রলীগের একজন নেতা হিসেবে কাজ করেছি। অনেক নির্যাতন, হামলা, মামলার শিকার হয়েছি এবং এখনো দলের নির্দেশনা মেনে আওয়ামীলীগের জন্য ইউনিয়নবাসির জন্য কাজ করে যাচ্ছি।

দলীয় সমর্থন নিয়ে আমি যদি পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে বর্তমানের ন্যায় গরিব, অসহায়, দুঃখি মানুষের পাশে থাকব এবং রাস্তাঘাট উন্নয়নের মাধ্যমে ইউনিয়নবাসির জীবনমান উন্নয়ন করব। মাদক, জুয়া, সন্ত্রাস ও বাল্যবিয়েমুক্ত ইউনিয়ন উপহার দেব এবং সবসময় আপনাদের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাব।

মতবিনিময় সভায় পাঠাকাটা ইউনিয়ন যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী, সাধারণ ভোটার ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য আবু শামীম মমতাজ শামীমের পিতা মরহুম শওকত আলী ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। আবু শামীম ছাত্রজীবনে শেরপুর ভিক্টোরিয়া স্কুল ছাত্রলীগের কর্মী ছিলেন। পরবর্তীতে ৬ নং পাঠাকাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন এবং বর্তমানে পাঠাকাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তিনি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,নকলা উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি সফলতার সহিত বিভিন্ন শিা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। মতবিনিময় সভা সঞ্চালনার দায়িত্বে ছিলেন পাঠাকাটা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম।