গৌরীপুরে ইউএনও অফিসের সামনে গাঁজায় অগ্নিসংযোগ

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (৪মার্চ/২০২১) ইউএনও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালত মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ডে দন্ডিত করে আদেশ দিয়েছেন। ভ্রাম্যমান আদালতের আদেশে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনেই গাঁজায় অগ্নিসংযোগ করে গাঁজা পুড়ানো হয়।

ইউএনও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে পৌর শহরের মধ্যবাজারের মৃত আঃ হান্নানের পুত্র সজিবুর রহমান হিমেল(৩০) কে ৪মাসের কারাদন্ড ও ১হাজার টাকা অর্থদন্ড, ২নং গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামের মৃতঃ শামসুদ্দিনের পুত্র মো: জাহাঙ্গীর খান (৪৫) কে ১বছর ৬ মাসের কারাদন্ড ও ১৫হাজার টাকা অর্থদন্ড ও বোকাইনগর ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত আরশাদ আলীর পুত্র মো: ছাত্তার (৩০) কে ৩ মাস কারাদন্ড ও ৫শ টাকা অর্থদন্ডের আদেশ দিয়েছেন।

অপরদিকে বুধবার মইলাকান্দা ইউনিয়নের মইলাকান্দা গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র আবুল হাশেম (৫৫) ও আব্দুল মালেকের পুত্র মো. মোজাম্মেল হক (৩০) এর ৬মাস, মৃত আলী আকবরের পুত্র বিপ্লব হোসেন বল্টু (৩৫) এর ৩মাস, ময়মনসিংহ সদরের মৃত আবুল কাশেমের পুত্র মো. আবু হানিফ (৩৫) এর ৩মাস ও ৫শ টাকা অনাদায়ে ৭দিনের কারাদন্ডের আদেশ দেন।

অপর অভিযানে ডৌহাখলা ইউনিয়নের ঝাউগাই গ্রামের মো. আব্দুল গফুরের মোঃ মোসলেম উদ্দিনকে ৬ মাস ও ১হাজার টাকা অর্থদন্ড ৭ দিনের কারাদন্ড, নন্দীগ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র সোহেল রানা (৪৫) কে ১ বছর কারাদন্ড ও ২হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড, পৌর শহরের ইসলামাবাদ এলাকার মো. বাহার উদ্দিনের পুত্র মো. সুজন মিয়া (৪০) কে ১ বছর ৬ মাস কারাদন্ড ও ৩হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ২১ দিনের কারাদন্ডের আদেশ দিয়েছেন। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মো. শামসুল ইসলাম জানান, সাজাপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।