কেন্দুয়ায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি :
নেত্রকোণার কেন্দুয়ায় হোসাইন আহম্মদ কামরুল নামে এক আওয়ামীলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চিরাং-বৈরাটি সড়কের ইসলাম উদ্দিনের বাড়ির সামনে এঘটনাটি ঘটে।

হোসাইন আহম্মদ কামরুল চিরাং ইউনিয়ন আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক ও বাট্রা ভাটি গ্রামের বাসিন্দা। সুত্র জানায়, অন্যান্য দিনেরমত হোসাইন আহম্মদ কামরুল ব্যবসায়ী কাজ সেরে রাতে বাড়ি ফিরছিলেন। এমন সময় একদল দুর্বৃত্ত তার পথরোধ করে ধারালো অস্রদিয়ে বেধরক কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে এসে কামরুলকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে।

এদিকে তাকে হাসপালে নিয়ে গেলে সেখানে স্থানীয়রা তার একটি ভিডিও জবানবন্ধী মোবাইলে ধারণ করেন এবং সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়া হয়। এতে কামরুল মিন্টুসহ কয়েকজনকে এই হামলার জন্যে দায়ী করেন। এঘটনা জানার পর পুলিশ তাৎক্ষনিক অভিযানে নেমে তরিকুল নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কেন্দুয়া উপজেলা ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রোবেল খান পাবেল জানান,ঘটনাটি খুবই মর্মান্তিক। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।
এব্যাপারে কেন্দুয়া থানা ওসি শাহ নেওয়াজ বলেন, এঘটনার পর থেকে এলাকায় অভিযান চালানো হচ্ছে। তরিকুল নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি।