নকলা প্রেসক্লাবের নয়া কমিটির জাহাঙ্গীর সভাপতি, ফিরোজ সম্পাদক

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

স্টাফ রিপোর্টার : মেয়াদোত্তীর্ণ শেরপুরের নকলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠনকল্পে এক সাধারণ সভা ১৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন আহমেদ। সাধারণ সভায় উপস্থিত সাংবাদিকদের মতামত, প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে জাহাঙ্গীর হোসেন আহমেদকে (দৈনিক আমাদের নতুন সময়, দৈনিক আজকের পত্রিকা, দৈনিক স্বজন) সভাপতি এবং বিশিষ্ট কবি ও সাহিত্যিক ফিরোজ উদ্দিনকে (দৈনিক অদম্য বংলা, দৈনিক পল্লী সংবাদ) সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট দু’বছর মেয়াদি নকলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, মোফাজ্জল হোসেন (আল মিনার) সহ-সভাপতি, জিয়াউল আলম (দৈনিক কালের চাকা) সহ-সভাপতি, তাসনিমুল হাসান নির্ভীক (দৈনিক ইনফো বাংলা) যুগ্ম সাধারণ সম্পাদক, রুকন উদ্দীন (দৈনিক ঈষিকা, সিএনএন ওয়ার্ল্ড) সাংগঠনিক সম্পাদক, আনোয়ার হোসেন (দৈনিক দিনের পালা, সাতীরা নিউজ) অর্থ বিষয়ক সম্পাদক, সাদেকুর রহমান বাবু (দৈনিক শেরপুর, শেরপুর ট্রিবিউন) প্রচার ও প্রকাশনা সম্পাদক, শাকিল আহাম্মেদ লিখন (দৈনিক নবকল্যাণ) দপ্তর সম্পাদক, নাজমুল হক (স্বাধীন বাংলা) তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, সৈয়দা উম্মে কুলছুম রেনু (সিনিয়র সাংবাদিক) সদস্য, শফিউল আলম লাভলু (মুভি বাংলা টিভি, দৈনিক যায়যায় দিন, দৈনিক আমাদের অর্থনীতি) সদস্য, মানিক মিয়া (গ্রীণবাংলানিউজ) সদস্য, মাসুদ রানা (গণধ্বনি) সদস্য এবং তাফশির আহমেদ শাকিল (খোলাবার্তা২৪ডটকম) সদস্য।

সভা শেষে নবনির্বাচিত সভাপতি ও সম্পাদকদ্বয় উপস্থিত নকলা প্রেসক্লাবের নবনির্বাচিত সকল কর্মকর্তা ও সদস্যদেরকে ধন্যবাদসহ সুস্বাস্থ্য কামনা করেন এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে সুস্থ্য ধারার সাংবাদিকতার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহবান জানান।