গৌরীপুরে বিএনপি’র বাসায় তালা ভেঙে দুর্ধষ চুরি

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর পৌর বিএনপির সাবেক সহসভাপতি আনেয়ারুল হুদার শহরের নতুন বাজার বাসায় তালা ভেঙে দুর্ধষ চুরি সংগঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় চুরির বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, আনোয়ারুল হুদার বাসা পৌর শহরের নতুন বাজার মহল্লায়। গত মঙ্গলবার বাসার দরজা তালাবদ্ধ করে ব্যবসায়িক কাজে তিনি ভৈরব যান। বুধবার সন্ধ্যায় আনোয়ারুল বাসায় ফিরে এসে দেখেন বাসার দরজার তালা ভাঙা। দ্রত বাসায় প্রবেশ করে দেখেন ঘরের বিছানা-আসবাবপত্র সব তছনছ করা। চোর স্টিলের আলমারি, ওয়্যারড্রোবের তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণ- অলঙ্কার ও মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে।

আনোয়ারুল হুদা বলেন মঙ্গলবার ব্যবসায়িক কাজে আমি বাসার বাইরে ছিলাম। ধারণা করা হচ্ছে ওই দিন রাতে চোর বাসার তালা ভেঙে ঘরে প্রবেশ করে স্টিলের আলমারি ও ওয়্যারড্রোবের তালা ভেঙে নগদ টাকা স্বর্ণ-অলঙ্কার সহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ৫ থেকে ৬ লাখ টাকার মত। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। তবে পুলিশ জড়িতদের ধরার চেষ্টা চালাচ্ছে।