নান্দাইলে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

শাহ্ আলম ভূঁইয়া, নান্দাইল আঞ্চলিক অফিস :

ময়মনসিংহের নান্দাইলে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থবছরে ৫০ ভাগ ভর্তুকীমূল্যে ৪টি কম্ভাইন হারভেস্টার ও ৩টি রিপার মেশিন বিতরণ করা হয়েছে।

নান্দাইল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বুধবার (৭ এপ্রিল) উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন উপস্থিত থেকে তিনজন কৃষকের মাঝে তিনটি কম্বাইন হারভেস্টার বিতরণ করেন।

এ প্রকল্পের মাধ্যমে প্রায় ৫৬ লাখ টাকা কৃষক ভর্তুকী পেল নান্দাইলের ৭ জন কৃষক৷

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পরিচালক আব্দুল মাজেদ,উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান,আঞ্চলিক ট্রেনিং কো-অর্ডিনেটর শাহজাহান সিরাজ,মনিটরিং অফিসার রেদওয়ানুল বারী, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ আনিসুজ্জামান, কৃষি সম্প্রসারণ অফিসার নাদিয়া ফেরদৌসি,রেজাউল করিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী কৃষকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ” আমার প্রাণের নান্দাইলের কৃষকগণ স্বল্প সময়ের মধ্যে ও স্বল্প খরচে যাতে অধিক ধান মাড়াতে পারে, সেজন্যই এ কৃষি যন্ত্র বিতরণ করা হয়েছে।