গফরগাঁওয়ে দুই কিশোরসহ তিনজনের আত্মহত্যা

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

গফরগাঁও ( ময়মনসিংহ) সংবাদদাতা :

ময়মনসিংহের গফরগাঁওয়ে বৃহস্পতিবার বিকাল ৬ টা থেকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত ১৬ ঘন্টার ব্যবধানে দুই কিশোরসহ তিনজনের অপমৃত্যু হয়েছে। তিনজনই আত্মহত্যা করেছেন।

আত্মহত্যাকারী দুই কিশোর হলেন উপজেলার পাগলা থানার ডুবাইল গ্রামের শফিকুল ইসলামের ছেলে এসএসসি পরিক্ষার্থী অনীক (১৬), চৌকা গ্রামের আনাস মিয়ার ছেলে ব্যাটারী চালিত অটো রিক্সাচালক রুবেল (১৬)। এছাড়া গফরগাঁও পৌরশহরের ৪ নং ওয়ার্ডের কড়ইতলা এলাকার মফিদুল ইসলামের ছেলে আরিফ (২২) বিষপানে আত্মহত্যা করেছেন।

প্রেম সংক্রান্ত ঘটনায় ডুবাইল গ্রামের অনীক মিয়া ঘরের ধরনার সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তারাবি নামাজে শেষে রাত ৯টার দিকে অনীক মিয়ার দাদা হাবিবুর রহমান (৬৮)সহ পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখে অনীক মিয়া আত্মহত্যা করে। খবর পেয়ে পাগলা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেহ হাসপাতাল মর্গে প্রেরন করে।

গফরগাঁও পৌর শহরের আরিফ বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পারিবাহিক কলহের জের ধরে বিষপান করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টায় তার মৃত্যু হয়। তার স্ত্রীর নাম শেফালী খাতুন । আরিফ মিয়া-শেফালী খাতুন দম্পত্তির দুই মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

উপজেলার চৌকা গ্রামের রুবেল গত গত ২৭ এপ্রিল বিষপান করে। তার পরিবারের লোকজন তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । বৃহস্পতিবার বিকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।
পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, অনীকের আত্মহত্যার ঘটনায় পাগলা থানায় ইউডি মামলা হয়েছে।