গফরগাঁওয়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬ ফার্মেসীকে জরিমানা

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, মে ৫, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :

ময়মনসিংহের গফরগাঁওয়ে ৬টি ফার্মেসীতে অভিযান চালিয়ে ৩৮ হাজার ৫’শ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। মেয়াদউত্তিীর্ণ, অননুমোদিত এবং ফিজিয়ান্স ওষুধ রাখা ও বিক্রির দায়ে তাদের এই জরিমানা করা হয়।

বুধবার (৫ মে) সহকারি কমিশনার ( ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্টেট কাবেরী রায়ের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচালনা করেন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এবং গফরগাঁও খানা পুলিশের একটি দল অভিযানে সহায়তা করেন


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রের সামনে অভিযান চলাকালে মেয়াদউত্তিীর্ণ, অননুমোদিত এবং ফিজিয়ান্স ওষুধ রাখা ও বিক্রির দায়ে মেসার্স সামী মেডিকেল হলকে ১০ হাজার টাকা, মম মেডিকেল হলকে ৮ হাজার টাকা, নিরাপদ মেডিকেল হলকে ৮ হাজার টাকা, জসিম মেডিকেল হলকে ৩ হাজার ৫’শ টাকা, হাজী মেডিকেল হলকে ১ হাজার টাকা, সুমন মেডিকেল হলকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় ব্রাম্যমান আদালত প্রতিটি ফার্মেসী থেকে বিপুল পরিমান মেয়াদউত্তিীর্ণ, অননুমোদিত এবং ফিজিয়ান্স ওষুধ জব্দ কওে ধবংস করেন। জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন সহকারি কমিশনার ( ভূমি) ও নিবার্হী ম্যাজিষ্টেট কাবেরী রায়।