জাসদের উদ্যোগে কর্মী ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, মে ৮, ২০২১

স্টাফ রিপোর্টার :

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাসদ কর্মী ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার (শাড়ী-লুঙ্গি) বিতরণ করা হয়েছে।


৮ মে শনিবার দুপুরে ময়মনসিংহ নগরীর মদনবাবু রোডস্থ জাসদ কার্যালয়ে ঈদ উপহার (শাড়ী-লুঙ্গি) বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা জাসদ সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেন, এডভোকেট শিব্বির আহমেদ লিটন, শেখ মোঃ মিজানুর রহমান তাপস, শহিদুর রহমান শহিদ, মোঃ আমিনুল ইসলাম আমিন, শামসুল আলম খান, এস.এস আশরাফুল ইসলাম হিরা সহ অন্যান্য নেতৃবৃন্দ।


এসময় জেলা জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেন বলেন, ঈদকে সামনে রেখে জাসদের উদ্যোগে প্রতি বছরের ন্যায় আপনাদের জন্য সামান্য ঈদ উপহার। এবারের ঈদ প্রতিবছরের মত না। বৈশ্বিক মহামারি করোনা আমাদেরকে এক দুর্যোগে ফেলে দিয়েছে।

সাদিক হোসেন আরো বলেন, এই দুর্যোগ থেকে উত্তরনের জন্য প্রয়োজন সামাজিক সচেতনতা। ঈদে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উপভোগ করবেন। নিজে সুস্থ্য থাকুন, পরিবারকে সুস্থ্য রাখুন। আশাকরি সকলের সহযোগিতায় এই বৈশ্বিক মহামারি করোনা থেকে মুক্তি লাভ করতে পারবো।