গফরগাঁওয়ে হাসপাতালের টিকেট কাউন্টারের সামনে থেকে তিন নারীর সোনার হার ছিনতাই

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, মে ২৪, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা তিন নারীর সোনার হার ছিনতাই হয়েছে । ঘটনাটি ঘটেছে সোমবার সকাল এগারটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগের টিকেট কাউন্টারের সামনে।

প্রত্যক্ষদর্শী, ভুক্তভোগি ও থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, সকাল ১০ টা থেকেই উপজেলা স্বাস্থ্র কমপ্লেক্সের বর্হিবিভাগে (আউটডোর) টিকেট কাউন্টারে চিকিৎসা সেবা প্রত্যাশী রোগীদের ভিড় ও লম্বা লাইন ছিল।

সকাল এগারটার দিকে অজ্ঞাতনামা ৪/৫ জন মহিলা আউটডোরের টিকেট কাউন্টারের সামনে প্রথমে নিজেদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু করে ও পরে লাইনে দাড়িয়ে থাকা রোগীদের সাথে ধাক্কাধাক্কি শুরু করে।

ধাক্কাধাক্কির এক পর্যায়ে উপজেলার পুখুরিয়া গ্রামের দুবাই প্রবাসী কামরুল হাসানের স্ত্রী রাহিমা আক্তার আঁিখর (২৬) ১ লাখ টাকা মূল্যের দেড় ভরি ওজনের সোনার হার, পৌর শহরের ৫ নং ওয়ার্ডের জন্মেজয় এলাকার মোঃ আমিরুর ইসলামের স্ত্রী মোছাঃ মলিনা আক্তারের (৩৫) ৩৫ হাজার টাকা মূল্যের আধা ভরি ওজনের সোনার হার এবং অজ্ঞাতনামা এক নারীর একটি সোনার হার গলা থেকে ছিঁেড় নিয়ে চম্পট দেয় অজ্ঞাতনামা মহিলা ছিনতাইকারীর দল।

এ ব্যাপরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাইন উদ্দিন খান মানিক জানান, এ ব্যাপারে ভুক্তভোগীদেও পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আমাদের হাসপাতাল কম্পাউন্ডের আউটডোরের টিকেট কাউন্টারসহ প্রয়াজনীয় সকল এলাকা সিসি ক্যামেরার আওতাভুক্ত। চোর বা ছিনতাইকারীদের সনাক্তের চেষ্ট চলছে।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।