ঈশ্বরগঞ্জে সাবেক সেনা সদস্যকে গলাকেটে হত্যার চেষ্টা

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক সাবেক সেনা সদস্যকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে। মঙ্গলবার রাতে বাসার ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা গলাকেটে হত্যার চেষ্টা চালায়। সেনা সদস্যের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ চৌকী আদালতের পেছনে ঘাটলাপুকুর পাড়া এলাকার বাসিন্দা সাবেক সেনা সদস্য আজিজুল হক ভুঁইয়া (৬২)। স্ত্রী ও ছেলে ও ছেলের বউকে নিয়ে ওই বাসায় দীর্ঘদিন ধরে ওই বাসায় বসবাস করে আসছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, তিনি খুব সহজ সরল লোক। এলাকায় কারো সাথে কোন বিরোধ নেই। কিন্তু কি কারণে তাকে গলাকেটে হত্যার চেষ্টা করা হয়েছে তা কারো বোধগম্য হচ্ছেনা।

মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে দুর্বৃত্তরা গলাকেটে ফেলে রেখে যাওয়ার পর তার ভাতিজা একেএম আনিসুর রাজ্জাক ভূইয়া খোকন ও ভাগনে রতন মিয়া প্রথমে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন।

এঘটনায় আহত আজিজুল হকের স্ত্রী মিলন আক্তার(৫৫), পুত্র বধু মনি আক্তার (২৫) ও পুত্র হৃদয় ভুঁইয়া (২৮)কে পুলিশ আটক করেছে।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদির মিয়া বলেন, ঘটনার রহস্য উদ্ঘাটনের জন্য আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।