নান্দাইলে প্রয়াত খুররম খান চৌধুরী স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২১

শাহ্ আলম ভূঁইয়া, নান্দাইল আঞ্চলিক অফিস :

নান্দাইল ও ঈশ্বরগঞ্জ আসন থেকে মোট ৪বার নির্বাচিত সাবেক এমপি সদ্য প্রয়াত খুররম খান চৌধুরী স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ আগষ্ট) বিকাল সাড়ে পাঁচটায় উপজেলার খারুয়া ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্থানীয় বাজারে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খারুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো.ওয়ালিউল্লাহর সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো.হাবিবুর রহমানের সঞ্চালনায় উক্ত স্মরণ সভায় বক্তাগণ বলেন, প্রয়াত জননেতা খুররম খান চৌধুরী বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য, জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির আহবায়ক ও নান্দাইল উপজেলার সভাপতি ছিলেন। তিনি বিশিষ্ট শিক্ষানুরাগী ও বীর মুক্তিযোদ্ধা।

বরেণ্য ও বর্ষিয়ান রাজনীতিবিদ হিসেবে তিনি সারা জীবন গণমানুষের জন্যে কাজ করে গেছেন। তার হাত ধরে নান্দাইল ও ঈশ্বরগঞ্জ উপজেলার অনেক উন্নয়ন হয়েছে।

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. জিয়াউদ্দিন শাহীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,খারুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো.রেজাউল করিম, উপজেলা তৈলজীবী দলের সভাপতি মো. আঃ রাশিদ, ইউনিয়ন যুবদল নেতা ফজলুল হক, ছাত্রদল নেতা জাবির হোসেন সোহাগ প্রমুখ।