গাজী আব্দুল সালাম ভূঁইয়া বীর প্রতীকের অবস্থা সংকটাপন্ন, নান্দাইলবাসী উদ্বিগ্ন

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১

শাহ্ আলম ভূঁইয়া, নান্দাইল আঞ্চলিক অফিস :

ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাজী আব্দুল সালাম ভূঁইয়া বীর প্রতীকের শারীরিক অবস্থা সংকটাপন্ন। তিনি ঢাকার সিএমএইচএ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন আছেন।

গত বুধবার তিনি নান্দাইল পৌর শহরস্থ বাসায় হঠাৎ অচেতন হয়ে পড়লে খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন তাঁকে দেখতে যান। পরে তিনি ময়মনসিংহ জেলা প্রশাসকের সাথে কথা বলে সেদিনই তাঁকে ময়মনসিংহ সিএমএইচএ পাঠানোর ব্যবস্থা করেন।

তারপর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্যে তাঁকে রাত ১২টার দিকে ঢাকার সিএমএইচএ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগের চিকিৎসা তিনি নিজ বাড়িতে থেকেই করছিলেন।

গাজী আব্দুল সালাম ভূঁইয়া বীর প্রতীকের শারীরিক অসুস্থতার খবরে নান্দাইলবাসী তথা বৃহত্তর ময়মনসিংহের স্বাধীনতার পক্ষের লোকজন উদ্বিগ্ন। নান্দাইলের বীরমুক্তিযোদ্ধা গণ ও এলাকাবাসী তাঁর উন্নত চিকিৎসার সার্বিক ব্যবস্থার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছেন।

নান্দাইলের সাদা মনের মানুষ খ্যাত গাজী আব্দুল সালাম ভূঁইয়া বীর প্রতীক১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধে কামালপুরে মেজর তাহের মুক্তিযোদ্ধাদের নিয়ে গঠিত সুইসাইড স্কোয়াডগুলোর মধ্যে উল্কা স্কোয়াডের দায়িত্বে ছিলেন।

তিনি নান্দাইল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কয়েকবারের নির্বাচিত সাবেক কমান্ডার,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠনের সভাপতি ও সদস্য যুক্ত আছেন।