গফরগাঁওয়ে প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত, অভিযুক্ত মুদি দোকানি গ্রেফতার

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২১

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের গফরগাঁওয়ে উথুরী গ্রামের শিববাড়ী বাজারে মুদি দোকানে বিস্কুট ক্রয় করতে গিয়ে দোকানের ভিতর মুদি দোকানী রতন মিয়ার (৫৫) হাতে ধর্ষনের শিকার হয়েছে ১৫ বছর বয়সী বাক ও শ্রবন প্রতিবন্ধি এক কিশোরী। এ ঘটনায় অভিযুক্ত রতন মিয়াকে শনিবার দুপুরে গ্রেফতার করেছে গফরগাঁও থানাপুলিশ।

অভিযুক্ত রতন মিয়ার বাড়ি উথুরী গ্রামের শিববাড়ি বাজার এলাকায়। তার পিতার নাম মৃত সূর্য্যত আলী।
ওই কিশোরীর পরিবারের লোকজন ও থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে বাড়ির পাশের বাজারে বিস্কুট ক্রয় করতে যায় প্রতিবন্ধী কিশোরী। শিববাড়ি গ্রামের বাজারের তখন আর কোন দোকান খোলেনি।

এ সুযোগে মুদি দোকানী রতন মিয়া ওই প্রতিবন্ধী কিশোরীকে কৌশলে দোকানের পিছনে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। কাউকে কোন কিছুনা বলার জন্য প্রতিবন্ধী কিশোরী ভয় দেখায় দোকানী রতন মিয়া। পরে ওই কিশোরী বাড়িতে ফিরে আসে।

রাতে তার চাচীকে ইশারা দিয়ে ঘটনার বর্ণনা করে। রাতেই চাচী ধর্ষিত কিশোরীর মাকে ঘটনাটি জানায়। শনিবার সকালে বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। শনিবার দুপুরে ধর্ষিতার মা বাদী হয়ে গফরগাঁও থানায় অভিযোগ দায়ের করে। থান াপুলিশ রতন মিয়াকে আটক করে।
গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতাকে পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।