প্রধানমন্ত্রীর নেতৃত্বে যুবগণ শক্তিতে পরিনত হচ্ছেন : মসিক মেয়র টিটু

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২১
স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, যুবদের শিক্ষা, প্রশিক্ষণ এবং দক্ষতা উন্নয়নে দেশব্যাপী বর্তমান সরকার নজিরবিহীন উদ্যোগ গ্রহণ করেছে। যার ফলাফল হিসেবে আজ দেশে যুবদের দক্ষতা বৃদ্ধি পেয়েছে এবং যুবগণ দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারছেন। মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে তারা শক্তিতে পরিনত হচ্ছে।
৩১ আগষ্ট মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ যুব প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে কেন্দ্রের প্রশিক্ষণ হলে ৩ মাস মেয়াদী একটি কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রশিক্ষণ গ্রহণ করে তা জীবনে কাজে লাগাতে হবে এবং প্রশিক্ষণলব্ধ জ্ঞান সবার মাঝে ছড়িয়ে দিতে হবে। প্রযুক্তিখাতে বর্তমান সরকারের উন্নয়নে দেশের যুবক ও নারীরা ই-কমার্স প্লাটফরমে নানা উদ্যোগ নিয়ে সফল হয়েছেন। প্রচেষ্টার মাধ্যমে নিজের ও দেশের উন্নয়ন করতে হবে।
যুব উন্নয়ন কেন্দ্রের কোর্ডিনেটর মোঃ মতিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রোকন উদ্দিন ভূঞা, ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম শফিক এবং ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আনোয়ারুল হক রিপন।
এ অনুষ্ঠানে যুব উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ময়মনসিংহের বিভিন্ন জেলা থেকে আগত প্রশিক্ষণার্থীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।