নান্দাইলে ঝাড়ু মিছিল

প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২১

নান্দাইল আঞ্চলিক অফিস :

ময়মনসিংহের নান্দাইল থেকে নির্বাচিত সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে কটাক্ষ করে বক্তব্যে দেওয়ার প্রতিবাদে আওয়ামী লীগের দলীয় এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকালে উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও পৌর মেয়র মো.রফিক উদ্দিন ভূইয়ার নেতৃত্বে পৌর এলাকায় এই ঝাড়ু মিছিলে অসংখ্য নারী-পুরুষ অংশ নেয়।

পরে নতুন বাজারস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সমাবেশে উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বক্তব্য দেন।

এ সময় উপস্থিত ছিলেন, নান্দাইল পৌরমেয়র মো.রফিক উদ্দিন ভুইয়া, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শরাফ উদ্দিন ভূইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেনু, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি মো.আবুবকর সিদ্দিক বাহার,সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাচ্চু,নান্দাইল ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক, খারুয়া ইউপি চেয়ারম্যান কামরুন হাসনাত ভুইঞা মিন্টু,শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মিল্টন ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুর রহমান রিপন, পৌরছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম প্রমুখ।

উল্লেখ, গত মঙ্গলবার (২৩ নভেম্বর) উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটি এলাকায় একটি সমাবেশে সাবেক এমপি মেজর জেনারেল আব্দুস সালামের উপস্থিতিতে চন্ডীপাশা ইউনিয়নের চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূঁইয়া আওয়ামীলীগের দলীয় এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিনকে ২০১৪ সালে অটোপাস আর ২০১৮ সালে রাতের ভোটে এমপি বলে সমালোচনা করে বক্তব্য দেন।
এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের বর্তমান এমপির সর্মথিত লোকজন ঝাড়ু মিছিল করে।