নকলায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১

স্টাফ রিপোর্টার : শেরপুরের নকলায় উপ-সহকারি কমিউনিটি মেডিকেল কর্মকর্তা (অবসরপ্রাপ্ত) ডা. পরিতোষ সাহার বিরুদ্ধে মাদরাসা ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

৩০ নভেম্বর মঙলবার বিকেলে পৌর শহরের উত্তর বাজার সাহা মেডিকেল হলে ওই যৌন নিপীড়নের ঘটনা ঘটে। ভুক্তভোগী উপজেলার বানেশ্বর্দী ইসলামীয়া দাখিল মাদরাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয় সূত্র ও ভুক্তভোগীর নানী জানান, তার নাতনীর গলা ব্যথার চিকিৎসা করাতে মঙ্গলবার বিকেলে তিনি সাহা মেডিকেল হলে ডা. পরিতোষ সাহার কাছে আসেন। এসময় পরিতোষ সাহা তার নাতনীর গলা না দেখে শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়। পরে বিষয়টি জানাজানি হয়ে গেলে স্থানীয় জনতা সাহা মেডিকেল হল অবরোধ করে রাখেন। সংবাদ পেয়ে পুলিশ ওই শিক্ষার্থীকে নানীসহ থানায় নিয়ে আসে। তবে কৌশলে পালিয়ে যায় পরিতোষ সাহা।

ডা. পরিতোষ সাহা মুঠোফোনে অভিযোগ অস্বীকার করে বলেন চিকিৎসা নিয়ে চলে যাওয়ার এক ঘন্টা পর তারা এসে আমার বিরুদ্ধে যৌন নিপীড়নের যে অভিযোগ তুলেছে তা সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান, মাদরাসা ছাত্রীর লিখিত অভিযোগের ভিত্তিতে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। পরিতোষ সাহাকে গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।