দুর্গাপুরে টেঁটার আঘাতে গুরুতর আহত প্রধান শিক্ষক

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২১

কলিগহাসান, দুর্গাপুর(নেত্রকোণা) প্রতিনিধি :

নেত্রকোণার দুর্গাপুরে ঝগড়া ফেরাতে গিয়ে টেঁটার আঘাতে অবসারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুর ইসলাম (৭৫) গুরুতর আহত হয়েছেন। রোববার সকালে এ ঘটনা ঘটে। স্থানীয়রা ওই শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেণ।

 

খোঁজ নিয়ে জানা যায়, কুল্লাগড়া ইউনিয়নের নলজোড়া গ্রামের মজিবুর রহমান ওরফে দা মজিবুরের সাথে একই গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে জাহাঙ্গীর আলমের সাথে দীর্ঘদিন ধরে মারামারির বিষয়ে বিরোধ চলে আসছিল। রোববার সকালে জাহাঙ্গীর আলম খুজিউড়া গ্রামের একটি কবরস্থানের বিষয়ে গ্রামের গণ্যমান্যদের নিয়ে আলোচনা করছিলেন। এমন সময় ওই জায়গায় দা মজিবুর জাহাঙ্গীর আলমের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে টেঁটা দিয়ে তার বুকে ও পিঠে আঘাত করে। এই দৃশ্য দেখে নলজোড়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক নুর ইসলাম থামাতে গেলে তাঁর বুকে টেঁটা দিয়ে আঘাত করে দা মজিবুর। পরবর্তিতে স্থানীয়রা প্রধান শিক্ষক নুর ইসলাম ও জাহাঙ্গীর আলম (৪০) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেণ।

 

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।