ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী সংস্থার কম্বল বিতরণ

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী জাগরণ উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার বড়হিত ইউনিয়নের সূর্যারবাজারে স্বাস্থ্য বিধি মেনে কম্বল বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি আরসাদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসা: হাফিজা জেসমিন। এসময় শীতার্ত ৩শ জন মানুষকে কম্বল প্রদান করা হয়।


বড়হিত ইউনিয়ন যুবলীগ সভাপতি কামরুজ্জামান দুখুর সঞ্চালনায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুল ইসলাম আকন্দ, প্রেসক্লাব সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমন, বড়হিত ইউনিয়ন যুবলীগ সভাপতি কামরুজ্জামান দুখু, ইউপি সদস্য নুরুল আমীন, প্রতিবন্ধী জাগরণ

উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শামীম, ছাত্রলীগ নেতা নাঈমুর রহমান হিমেলসহ প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
আরসাদ মিয়া জানান, ২০১৩সাল থেকেই নিয়মিত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় এবারও বিতরণ করা হয়েছে। এছাড়াও সংগঠনের উদ্যোগে প্রতি ঈদে গরিব-অসহায়দের মাঝে ঈদ উপহার দেয়া হয় বলে জানান।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোসা: হাফিজা জেসমিন বলেন, প্রতিবন্ধী জাগরণ উন্নয়ন সংস্থার কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়। তাদের সর্বাত্বক সহযোগিতায় উপজেলা প্রশাসন পাশে থাকবে ।