নান্দাইলে মোটরসাইকেল থেকে পড়ে স্কুল ছাত্রীর ছাত্রীর

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

শাহ্ আলম ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক, নান্দাইল :

ময়মনসিংহের নান্দাইলে মোটরসাইকেল থেকে পড়ে একটি কাভার্ড ভ্যানের চাপায় নবম শ্রেণিতে পড়ুয়া রাজিয়া সুলতানা নুপুর (১৪) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১০ টার দিকে ওই ছাত্রী নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা নিয়ে মোটরসাইকেল যোগে চাচাতো ভাই হামীম মিয়ার (৩০) সাথে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনাটি ঘটে।

রাজিয়া সুলতানা নূপুর উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রাম গ্রামের মো. খুররম মিযার কন্যা। নুপুর স্থানীয় নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, চাচাতো ভাইয়ের মোটরসাইকেলে চড়ে ওই ছাত্রী ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল নরসুন্দা নদীর ওপর সেতুটি পার হওয়ার পর একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছাত্রীটি ছিটকে পড়ে যায় ভ্যানের নিচে। আর ভাই পড়ে যায় উল্টো দিকে। গুরুতর আহত ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ জানান, উপস্থিত লোকজন চালককে ধরে থানায় সোপর্দ করেছে।কাভার্ডভ্যানটিও আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এ রিপোর্ট লেখা ( সন্ধ্যা ৬ টা) পর্যন্ত থানায় মামলা হয়নি।