দুর্গাপুরে লরি ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংষর্ঘ,নিহত ১

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

কলিহাসান,দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি :
নেত্রকোনার দুর্গাপুরে বিজয়পুর সাদামাটির এলাকায় ঘুরতে আসার পথে লরি-ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে লিমু রংখেং(২৮) ও সেংমান চিছিম(২৫) গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উভয়কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেণ।

শুক্রবার দিনগত রাত ১১টার দিকে মোটরসাইকেল আরোহী লিমু রংখেং(২৮) ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করেণ। অপর অরোহী সেংমান চিছিম ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর-ধোবাউড়া সড়কের সেগুনতলা মোড়ে এ দূর্ঘটনার ঘটনাটি ঘটেছে। নিহত লিমু রংখেং কলমাকান্দা উপজেলার লেংগুরা ইউনিয়নের চেংগ্নী গ্রামের লনতু চিসিমের ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, মোটরসাইকেলে যোগে লিমু ও সিংমান দুর্গাপুর উপজেলার বিজয়পুর নামক স্থানে ঘুরতে আসতেছিল। এ সময় সেগুনতলা মোড়ে লরি ট্রাক্টরের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়।

দুর্গাপুর থানার অতিরিক্ত দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে শনিবার সকাল ৯টার দিকে জানান, এ ঘটনায় লরি ট্রাক্টর ও মোটরসাইকেলটি থানা হেফাজতে রয়েছে। অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেয়া হবে।