ওমিক্রন সচেতনতায় নেত্রকোনা সমিতির মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২২

মো. আবুল কালাম আজাদ :
করোনা ভাইরাস কোভিড-১৯ এর তৃতীয় ঢেউ ওমিক্রন সচেতনতায় বুধবার বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে সাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে প্রচারাভিযান ও মাস্ক বিতরণ করেছে নেত্রকোনা সমিতি, ময়মনসিংহ ।

নেত্রকোনা সমিতি, ময়মনসিংহ সামাজিক দায়বদ্ধতার বিষয়টি বিবেচনায় নিয়ে আতঙ্কিত না হয়ে সাবধানতা ও নিয়মাচার মেলে চললে করোনা ভাইরাস ওমিক্রন সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার নানাবিধ স্বাস্থ্যবিধি অনুসরণ করার ওপর জোরালো প্রচার চালিয়ে মানুষকে সচেতন করার লক্ষ্যে এই কর্মসূচী পালন করেছে।

এসময় সমিতির সভাপতি আলহাজ্ব দেওয়ান তৈমুর ইয়ার চৌধুরী, সহ-সভাপতি নাসিমা আক্তার, সৈয়দ রায়হান উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট হাবিবুজ্জামান খুররম, যুগ্ম সম্পাদক খুরশীদ আলম, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ, রেজাউল হক পান্না, কোষাধ্যক্ষ আনোয়ারুজ্জামান খান রুমেল, প্রচার সম্পাদক ওয়াাহিদুজ্জামান ছাড়াও মুজিবুর রহমান ভুঁইয়া, মিজানুর রহমান টিটু, পীযুষ কান্তি সরকার কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

এর আগে নতুন বছরের শুরুতেই গত ৭ জানুয়ারি-২০২২ সন্ধ্যায় স্থানীয় মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে সাধারণ সভা আয়োজনের মাধ্যমে নেত্রকোনা সমিতির ৬১ সদস্যের কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয় যেখানে সামাজিক সংগঠক আলহাজ্ব দেওয়ান তৈমুর ইয়ার চৌধুরীকে সভাপতি ও এডভোকেট হাবিবুজ্জামান খুররমকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। সমিতির কার্যনির্বাহী পরিষদ পরবর্তী নির্বাহী সভায় উপদেষ্টা পরিষদ গঠন করে সমিতিকে একটি পূর্ণাঙ্গ প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবেন মর্মে জানিয়েছেন সাধারণসম্পাদক এডভোকেট হাবিবুজ্জামান খুররম।

বাংলাদেশ টেলিভিশনের সাবেক বিতার্কিক সমিতির নির্বাহী পরিষদ সদস্য ব্যাংক কর্মকর্তা ও গণমাধ্যমকর্মী জনাব আবুল কালাম আজাদ প্রত্যাশা করেন, নেত্রকোনা সমিতি একটি সামাজিক ও মানবিক প্রতিষ্ঠান হিসেবে জনমানুষের কল্যাণে নিজেকে নিবেদন করে ইতিবাচক কাজের মাধ্যমে বিভাগীয় শহর ময়মনসিংহে নিজেদেরকে মেলে ধরবে এবং সমাজের নেতিবাচক কাজের বিপরীতে অবস্থান নিশ্চিত করে শুদ্ধ সংস্কৃতির আবহ ছড়াবে প্রতিদিন-প্রতিক্ষণ।