মসিক মেয়র ইকরামুল হক টিটুর দ্রুত সুস্থতার জন্য দোয়া

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২২

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু’র দ্রুত সুস্থ্যতার জন্য ১১ ফেব্রুয়ারী শুক্রবার বাদ জুম্মা কাচারী মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সিটি কর্পোরেশনের বিশিষ্ট ঠিকাদার মো: লিটন মিয়া’র উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়। এছাড়াও ময়মনসিংহ নগরীর বিভিন্ন রাজনৈতিক সংগঠন এবং ব্যক্তি উদ্যোগে দোয়া মাহফিলের আয়োজন হয়েছে।

উল্লেখ্য ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু গত সোমবার বিকেলে হোচট খেয়ে বাম পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। তার পায়ে প্লাস্টার করা হয়েছে। ডাক্তার তাকে ২১ দিনের পূর্ণাঙ্গ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। দ্রুত সুস্থ্যতার জন্য মেয়রের বড় ভাই এফবিসিসিআই সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোঃ আমিনুল হক শামীম, মেয়র টিটু পরিবার এবং সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সকলের কাছে দোয়া কামনা করেছেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব জানান, মেয়র ইকরামুল হক টিটু মহোদয় সোমবার দুপুরে বাসায় হটাৎ হোচট খেয়ে পড়ে যান। এতে তিনি বাম পায়ে আঘাতপ্রাপ্ত হন। এরপর তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে তার পায়ে এক্স-রে করা হলে গুরুতর আঘাতের চিহ্ন দেখা দেয়। তারপর পায়ে প্লাস্টার করা হয়েছে।

চিকিৎসক তাকে ২১ দিন পূর্ণাঙ্গ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। এদিকে ময়মনসিংহ সিটিকে উন্নত সিটিকে রূপান্তরের কারিগর সর্বস্তরের মানুষের প্রিয়মুখ মেয়র ইকরামুল হক টিটু আঘাতপ্রাপ্ত হওয়ায় এবং পূর্ণ সুস্থ্য না হওয়া পর্যন্ত সরজমিনে নগর পরিদর্শণ, জনসেবা, অসহায় দুস্থ্যদের পাশে দাঁড়ানো, বিভিন্ন প্রোগ্রামে যোগদানসহ নানা কাজে সশরীরে যোগদান করতে পারছেন না।