ময়মনসিংহে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করলেন – প্রতিমন্ত্রী শরীফ আহমেদ

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২২

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে প্রধানমন্ত্রীর পক্ষ হতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শনিবার(১২ ফেব্রুয়ারি) সকালে নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্ক বৈশাখী মঞ্চ-২ এ ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ (এমপি)।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে ভূমিহীন ও গৃহহীনদের বিনামূল্যে জায়গা ও ঘর নির্মাণ করে দিচ্ছেন।

তিনি অসহায় মানুষের পাশে সবসময় পাশে ছিলেন, আছে এবং ভবিষ্যতেও থাকবে। শরিফ আহমেদ আরোও বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে উন্নতশীল দেশে পরিনত হয়েছে।

 

ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে স্থানীয় সরকারের উপ-পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বী,  জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, এনডিসি মোঃ তরিকুল ইসলাম, জেলা প্রশাসকের ত্রাণ ও দুর্যোগ কর্মকর্তা মোহাম্মদ ছানোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।