ঈশ্বরগঞ্জে আইসিটি শিক্ষক ফোরামের পুরষ্কার বিতরণ ও সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২২

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)সংবাদদাতা :
ঈশ্বরগঞ্জে আইসিটি শিক্ষক ফোরামের উদ্যোগে আয়োজিত ২১শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সাধারণ সভা অনষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি শিক্ষক ফোরামের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজা জেসমিন।

 

এসময় আইসিটি শিক্ষক ফোরামের যাবতীয় কার্যক্রম তোলে ধরেন ধনিয়াকান্দি হামিদিয়া ফাজিল মাদ্রাসার প্রভাষক ও আইসিটি শিক্ষক ফোরাম ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছাইদুল ইসলাম। কেন্দুয়া নওপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার উদ্দিন হীরণের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব সভাপতি প্রভাষক নীলকন্ঠ আইচ মজুমদার, আইসিটি শিক্ষক ফোরাম ময়মনসিংহের সহ-সভাপতি ও লেতুমন্ডল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমেনা বেগম চম্পা, মাইজবাগ পাছপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুস সুলতান, শিক্ষক বাতায়নের সেরা কনন্টেট নির্মাতা বড়হিত উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হাবিবুর রহমান শাহীন, জেলা শিক্ষক এম্বাসেডর জাটিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাহিদা আক্তার, রায়বাজার বালিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহবুব আলম , শিক্ষার্থী নাবিলা বিনতে জামান প্রমুখ। অনুষ্ঠানে হাবিবুর রহমান শাহীন ও নাহিদা আক্তারকে শিক্ষক ফোরামের পক্ষ থেকে সেরা কনটেন্ট নির্মাতা ও জেলা শিক্ষক এম্বাসেডর নির্বাচিত হওয়ায় সম্মাননা প্রদান করা হয়। সভা শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষাথীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।