দি ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২২

স্টাফ রিপোর্টার :

ঐতিহ্যবাহী দি ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা, বনভোজন ও আনন্দ ভ্রমণের মধ্যদিয়ে গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে খাগডহরস্থ ইর্স্টান হেরিটেজ রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের নব নির্বাচিত সভাপতি এডভোকেট সাদিক হোসেন এর সভাপতিত্বে সাধারণ সভায় বিগত ২০২১ সনের বার্ষিক প্রতিবেদন পেশ করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ সজল ইসলাম রতন।


এসময় তিনি বলেন, সমিতির কার্যকরী পরিষদের সম্মানিত সদস্যগণের আন্তরিক সহযোগিতায় অত্যন্ত সাফল্যের সঙ্গে হিসাবপত্র রক্ষণাবেক্ষন করা হয়েছে যা নিরিক্ষা রিপোর্টে বর্ণিত আছে। সম্পাদক হিসাবে দায়িত্ব পালনকালে যে সকল ভূল ভ্রান্তি হয়েছে তা আজকের এই মহতি অনুষ্ঠানে উপস্থিত আপনাদের গঠনশূলক আলোচনা সমালোচনা ভবিষ্যৎ এর পথ প্রদর্শক হিসাবে কাজ করবে।

সাধারণ সভায় ওকালত নামা ছাড়া আয়কর রিটার্ন দাখিল জমা না দেওয়া, সভাপতি/সাধারণ সম্পাদকের পদ একাধারে দুই বছর পর নতুন সভাপতি/সাধারণ সম্পাদক নির্বাচিত করা, স্থগিতকৃত ৩ জন সদস্যকে স্থায়ীভাবে বহিস্কার করণ, কর্মচারীদের বেতন বৃদ্ধি, আয়কর আইনজীবিদের স্মার্ট আইডি কার্ড বিতরণ সহ বিভিন্ন বিবিধ বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।

এসময় ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সদস্য বৃন্দ, নব নির্বাচিত সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ হাসান আলী খান, সহ-সাধারণ সম্পাদক এডভোকেট খন্দকার ওয়াহিদুজ্জামান, কোষাধ্যক্ষ কানু বিশ্বাস দুলাল, অডিটর মোঃ আব্দুছ ছালাম ভুইয়া, অ্যাড, আব্দুল মোতালেব লাল, মোঃ হারুন আল রশিদ, চৌধুরী হোসনে আরা বেগম, সৈয়দ ফেরদৌছুর রহমান, নজরুল ইসলাম, মোহাম্মদ লুৎফর রহমান, এস এ এম আজিজুল হাই, মোঃ মনোয়ার হোসেন খান, অমিত চৌধুরী, মোঃ রোকনুজ্জামান সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।