ঈশ্বরগঞ্জে শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়ন ও মানবিক গুনাবলীর উৎকর্য সাধনের লক্ষে ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের হল রুমে অধক্ষ্য কামরুল আলমের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
অভিভাবক সমাবেশে শিক্ষার মান উন্নয়ন ও মানবিক গুনাবলীর উৎকর্য সাধনের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন সুশাসনের জন্য নাগরিক সুজন সভাপতি ও নিজ তুলন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম তালুকদার, স্কুল শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ সেলিম, এনটিআরসি কর্তৃক নব যোগদান কারী শিক্ষক মনিরুল ইসলাম, উদয় সরকার, তোফায়েল হাসান, অভিভাবক নূরে আলম ঝিকু প্রমূখ।
সমাবেশে অধক্ষ্য কামরুল আলম বলেন, ঈশ্বরগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে পূর্বে যে শিক্ষক সংকট ছিল তা এখন আর নেই। ইংরেজি বিজ্ঞান সহ উচ্চতর প্রশিক্ষণ প্রাপ্ত আরো সাতজন নতুন শিক্ষক যোগদান করেছেন। তিনি অভিভাবকদের উদ্যেশ্যে বলেন শিক্ষকরা অত্যন্ত নিষ্ঠার সাথে পাঠদানে বদ্ধ পরিকর। সকল শিক্ষার্থীদের বিদ্যালয়ে উপস্থিত নিশ্চিত করার জন্য অভিভাবকদের প্রতি তিনি অনুরোধ জানান। অধ্যক্ষের আহবানে অভিভাবকগণ উজ্জীবিত হয়ে তাদের সন্তানদের নিয়মিত স্কুলে পাঠানোর অঙ্গীকার ব্যক্ত করেন। #