স্বাধীনতা দিবসে জাসদ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার পতাকা মিছিল

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২২

স্টাফ রিপোর্টার : দুর্নীতি, সাম্প্রদায়িকতা, সন্ত্রাস, জঙ্গীবাদ ও বৈষম্যহীন আধুনিক বাংলাদেশ গড়ে তোলা আমাদের দৃঢ় প্রত্যয়কে সামনে রেখে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পতাকা মিছিল করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখা।

 

স্বাধীনতা দিবস উপলক্ষে শনিবার (২৬ মার্চ) সকালে নগরীর মদনবাবু রোডস্থ জাসদ দলীয় কার্যালয় প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জাসদ নেতৃবৃন্দ। পরে বিকেলে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য পতাকা মিছিল শুরু হয়ে গাঙ্গিনারপাড়, স্টেশন রোড ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

 

জেলা জাসদ সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন এর নেতৃত্বে পতাকা মিছিলে জেলা জাসদ সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেন, সহ-সভাপতি রতন সরকার, শহীদুর রহমান শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শিব্বির আহম্মেদ লিটন, মহানগর শাখার সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, সাংগঠনিক সম্পাদক পারভেজ শাহনেওয়াজ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জাতিয় শ্রমিক জোট সভাপতি শামসুল আলম খান, শাহিন আহমেদ, আজিজুল হক, শহিদুল হক সহ অন্যান্য নেতাকর্মী অংশ গ্রহণ করেন। পতাকা মিছিল শেষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দলীয় কার্যালয় প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জাসদ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।