ময়মনসিংহ প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২২

স্টাফ রিপোর্টার : পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সোমবার (১১ এপ্রিল) সন্ধায় ঐতিষ্যবাহী ময়মনসিংহ প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব মিলনায়তনে মিলাদ, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়ার পূর্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস, জেলা প্রশাসক ও ক্লাব সভাপতি মোহাম্মদ এনামুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার আহমার উজ্জামান পিপিএম সেবা প্রমুখ।

বক্তাগণ বলেন, এই মাস সিয়াম সাধনার মাস, ত্যাগের মাস ও সংযমের মাস। এই মাস আমাদেরকে নীতি, আদর্শ ও মানবিকতা শিখায়। এই মাসেই মানুষ তাঁর নীতি আদর্শের মাধ্যমে আল্লাহর নৈকট্য লাভ করতে পারে।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্ত্তী, মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডাঃ হরিশংকর দাশ, ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আব্দুর রশিদ, আলহাজ্ব খন্দকার শরীফ আহম্মেদ, আলহাজ্ব শরাফ উদ্দিন, কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) ফারুক আহম্মেদ, ১নং ফাড়ির অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণসহ প্রেসক্লাবের সদস্য, সাংবাদিকগন, সামাজিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।