ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় মাদরাসা শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় মাকসুদা আক্তার মিম(১৭) নামের এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মাইজবাগ পাছপাড়া নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত ওই কিশোরীর বাড়ি মাইজবাগ পাছপাড়া গ্রামে। সে ওই এলাকার মো. ফরিদ মিয়ার কন্যা। এ ছাড়াও সে স্থানীয় মাইজবাগ আয়েশা ছিদ্দিকা মহিলা মাদ্রাসার দাওরায়ে হাদিস বিভাগের শিক্ষার্থী ছিলেন। ঘটনার দিন সকালে সে মাদ্রাসায় যাওয়ার পথে মাইজবাগ বাজার পাছপাড়া নামক স্থানে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়ক পারাপারের সময় একটি পিকআপ ভ্যান এসে ওই কিশোরী শিক্ষার্থীকে ধাক্কা দেয়। এতে ওই কিশোরী শিক্ষার্থী ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয় এবং নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়। ঘাতক পিআকাপ ভ্যান ও চালককে আটক করা হয়েছে। এছাড়াও বিষয়ে অন্যান্য আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।