তারাকান্দায় ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন 

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২২
তারাকান্দা( ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ খালেক তালুকদারের উপর হামলা ও তার ব্যবসা প্রতিষ্ঠান,মিল কারখানা ভাংচুর এবং টাকা লুটপাট করার অভিযোগ তুলে উপজেলা যুবলীগের আহবায়ক আঃ মান্নানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান  আব্দুল খালেক তালুকদার।
 বুধবার  কাকনী  ইউপি চেয়ারম্যান আঃখালেক তালুকদার গোয়াতলা শসার বাজার তার ব্যক্তিগত অফিসে  সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি জানান, ইউনিয়ন ছাত্রলীগের  নব্য ঘোষিত কমিটিকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিত ভাবে  গত ১২ এপ্রিল মঙ্গলবার বিকালে উপজেলা যুবলীগের আহবায়ক আঃ মান্নান, ছাত্রলীগের সভাপতি  রাকিব  হাসান মাজাহারুল ও সাধারন সম্পাদক শিবু চন্দ্র দাস এর নেতৃত্ব বহিরাগত শতাধিক সন্ত্রাসী দেশীয় অস্ত্র  নিয়ে  আমার ব্যক্তিগত অফিস,  মিল কারখানা, ব্যবসা প্রতিষ্টান, ও ডায়াগনস্টিক সেন্টারে ভাংচুর ও তান্ডব চালায়।
এ সময় স্হানীয় জনতাা উপজেলা যুবলীগের আহবায়ক আঃ মান্নান ও ছাত্রলীগের সভাপতি,সাধারণ সমপাদকসহ বরিরাগত সন্ত্রাসীদের দীর্ঘ তিন ঘন্টাব্যাপী অবরোধ করে রাখে।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, উপজেলা যুবলীগের আহবায়ক আঃ মান্নান একজন ভূমিদস্যু। তিনি এ পদ পাওয়ার পর থেকেই দলীয় নেতাকর্মীদের সাথে অসৌজন্যমূলক আচরণসহ দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছেন।