গফরগাঁওয়ে ট্রাক্টর লড়ির ধাক্কায় সাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২২

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতাঃ ময়মনসিংহের গফরগাঁওয়ে ইট বোঝাই ট্রাক্টরলড়ির ধাক্কায় বাইসাইকেল আরোহী রাকিব (১৫) নামের এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।
শুক্রবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে দশটায় উপজেলার দক্ষিণ পুখুরিয়া গ্রামে গফরগাঁও –ভালুকা সড়কের স্বর্না ব্রিকস নামক ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রাকিব পাশ্ববর্তী ভালুকা উপজেলার হাজীবাজার এলাকার খায়রুল ইসলামের ছেলে এবং ষোল হাসিয়া তেজপাতা মোড় এলাকায় ইমান হাফসা হাফিজুল কোরআন মাদ্রাসার ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাকিব ছুটির দিনে বাইসাইকেল চালিয়ে গফরগাঁও থেকে ভালুকা উপজেলায় তাদের বাড়ি যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা এমএমএস নামক ইটভাটার একটি ইট বোঝাই বেপরোয়া গতির ট্রাক্টর লড়ি বাইসাইকেলটিকে চাপা দেয়। ঘটনা স্থলেই রাকিবের মৃত্যু হয়। এলাকাবাসী ট্রাক্টরলড়িটি আটক করলেও ড্রাইভার পলাতক রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লড়িটি জব্দ করে থানায় নিয়ে যায়।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।