সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২২

স্টাফ রিপোর্টার :
বুধবার সোনালী ব্যাংকের অফিসার সংগঠন বঙ্গবন্ধু পরিষদ আত তাবিব মাদরাসা ও এতিমখানায় অনাথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে। ময়মনসিংহের মরাখলাস্থ আত তাবিব মাদরাসা ও এতিমখানায় অনাথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক ময়মনসিংহ এর আঞ্চলিক প্রধান ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম শামছুল ইসলাম, ট্রেনিং ইনস্টিটিউট এর ডেপুটি জেনারেল ম্যানেজার হীরালাল দাস এবং ময়মনসিংহ কর্পোরেট শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার হাসান হাফিজুর রহমান।

 

অনুষ্ঠানে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. জিয়াউল ইসলাম, সহ সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন, মো.আব্দুর রউফ, সাধারণ সম্পাদক মো. রুকুনুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ ছামাদ, সাংগঠনিক স¤পাদক মো. রুবেল মিয়া, নির্বাহী পরিষদের সদস্য মো. গোলাম ফারুক, খন্দকার মাহমুদুর রহমান, সঞ্জিত কুমার সহ বঙ্গবন্ধু পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থেকে আয়োজনকে সফল ও সুশৃঙ্খল করেছে।

 

বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. জিয়াউল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ স¤পাদক মো. রুকুনুজ্জামান এর সঞ্চালনায় অনাথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথিবৃন্দ বঙ্গবন্ধু পরিষদের ইতিবাচক আয়োজনকে অনন্য সাধারণ এবং প্রশংসনীয় কাজ হিসেবে আখ্যায়িত করেন। বক্তারা বলেন, বঙ্গবন্ধু পরিষদের এমন ইতিবাচক কাজের সাথে ব্যাংকের নির্বাহীগণ বরাবরই সম্পৃক্ত ছিলেন এবং থাকবেন। অনাথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সহযোগিতার জন্য আত তাবিব মাদরাসা ও এতিমখানা কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন পরিষদের সভাপতি মো. জিয়াউল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. রুকুনুজ্জামান।