ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩৫

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, মে ১১, ২০২২

স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহের শেরপুর মহাসড়কের ফুলপুরে বুধবার পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন। এদিকে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের রশিদপুরে দুটো বাসের মুখোমুখি সংর্ঘষে চালকসহ আহত ২০হয় জন।

ফুলপুর প্রতিনিধি জানান, হালুয়াঘাট থেকে ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস দুপুর সাড়ে ১২টার দিকে ইমাদপুর নামকস্থানে অপর একটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। এতে ধোবাউড়া উপজেলার মুন্সিরহাট গ্রামের আব্দুল মান্নান (৪৫) নামে একজনের ঘটনাস্থলে মৃত্যু হয়। এছাড়া যাত্রীদের ১০জন আহত হন। অপরদিকে বিকেলে মোকামিয়া নামকস্থানে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে পড়ে যায়। এতে চালকসহ ৫জন আহত হয়েছেন।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ফুলপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

  তারাকান্দা প্রতিনিধি জানান, বুধবার সকাল সাড়ে ১০টায় ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের সদর উপজেলার রশিদপুর নামক স্থানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বাস চালকসহ ১৯ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আশিকুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা থেকে নেত্রকোনাগামী নেত্রঃ এন্টারপ্রাইজ পরিবহণের যাত্রীবাহী বাস নং- (ঢাকা মেট্রো-ঘ ১৫-১৪৩৯) এর সঙ্গে বিপরীত দিক থেকে হুগলা থেকে ময়মনসিংহেগামী নূসরাত পরিবহণের (বাস নং-ঢাকা মেট্রো-জ ০৪-০৩০৯) অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের চালকসহ অন্তত ১৯ জন আহত হন। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে এবং দুর্ঘটনাকবলিত বাস দুটি জব্দ করা হয়েছে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পর উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান বলেন, ১৯ জনকে হাসপাতালে আনা হয়েছিল। ১১ জনকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই চালকসহ কয়েক জনের অবস্থা আসংকাজনক বলে জানিয়েছেন ছিকিৎসক। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।