ত্রিশালে মহাসড়কে ভ্রাম্যমান আদালতের অভিযানে সাত মামলা

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২২

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
অবৈধ পার্কিং বন্ধে ও সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে আনতে ময়মনসিংহের ত্রিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাসষ্ট্যান্ড, জিরো পয়েন্ট, মাছের আড়ৎ, হাসপাতাল মোড় এলাকায় সড়ক দুর্ঘটনা রোধে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার বিকেলে অভিযান পরিচালনা করেন ত্রিশাল উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

জানাগেছে, মহাসড়কে সড়ক দুর্ঘটনা রোধে সড়ক নিরাপত্তা কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক নিয়মিত অবৈধ যানের বিরুদ্ধে অভিযান পরিচালিত হচ্ছে। অভিযান চলাকালে প্রায় অর্ধশত রিক্সা, অটোরিক্সা, ইজিবাইক, পিকআপ, সিএনজিকে সাতটি মামলা ও নগদ অর্থদ- আদায় করা হয়। এসময় ত্রিশাল থানা পুলিশের একটি টীম ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে সহযোগিতা করেন।

ত্রিশাল সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ জানান, সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। এছাড়াও নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে। মহাসড়কে নিষিদ্ধ থ্রি হুইলার এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। পাশাপাশি যত্রতত্র পার্কিংয়ের দায়ে কয়েকটি যানবাহনকে জরিমানা করা হয়েছে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে এই অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।