ঈশ্বরগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২২

স্টাফ রিপোর্টার : ঈশ্বরগঞ্জ হতে ৪০ কেজি গাঁজা ও পাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৪।

র‌্যাব-১৪, জানায়, ময়মনসিংহ এর একটি টহল দল গত০৪/০৮/২০২২ খ্রিঃ তারিখ রাত অনুমান ২০.৪০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, দুইজন মাদক ব্যবসায়ী নান্দাইল হতে একটি প্রাইভেটকারে করে মাদকদ্রব্য গাঁজা বহন করে ময়মনসিংহের উদ্দেশ্যে নিয়ে আসছে। উক্ত সংবাদটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনার সত্যতা যাচাই ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উক্ত টহল দলটি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাধীন পৌরসভাস্থ ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মুক্তিযোদ্ধা মার্কেটের বিপরীত পার্শ্বে শতাব্দীপ্লাজা বিল্ডিং এর সামনে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ বাবুলমিয়া পিতা- আবুল হাসেম, সাং-কায়েমপুর ও মোঃ হাবিবুর রহমান @ ছোটন (২৮), পিতা-মোঃ ইউনুছ মিয়া, সাং-নয়নপুর, উভয় থানা-কসবা, জেলা-ব্রাক্ষণবাড়িয়া’দ্বয়কে র‌্যাব-১৪, ময়মনসিংহ এর একটি টহল দলটি গ্রেফতার করতে সক্ষম হয়। সেই সাথে ধৃত আসামীদের হেফাজত হতে উদ্ধারকৃত আলামত ৪০ কেজি গাঁজা এবং ১টি প্রাইভেটকার উদ্ধার পূর্বকজব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানাসহ বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। এ সকল অবৈধমাদক ব্যবসায়ীদের বিরুদ্ধের‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদেরবিরুদ্ধে যথাযথ আইনানুগকার্যক্রম প্রক্রিয়াধীন।

উল্লেখ্য : “বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন। প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাব বাংলাদেশের মানুষের কাছে আস্থা ও বিশ্বাসের প্রতীক। জঙ্গিবাদ, মাদক চোরাচালান, সন্ত্রাসবাদ, ছিনতাই, ডাকাতি, জুয়া, প্রতারকচক্র, অপহরণ, খুন, ধর্ষণসহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।