সোনালী ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলে শাখা ব্যবস্থাপক সম্মেলন’

প্রকাশিত: ৯:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

মো. আবুল কালাম আজাদ :
সোনালী ব্যাংকের ময়মনসিংহ অঞ্চলে ২৪ টি শাখার ব্যবস্থাপকের অংশগ্রহণে আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোনালী ব্যাংকের ট্রেনিং ইন্সটিটিউটের প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত আঞ্চলিক সম্মেলনে ময়মনসিংহ অঞ্চলের প্রধান ও ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম শামছুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান এবং জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা।

ময়মনসিংহ অঞ্চল ডিসেম্বর-২০২২ প্রান্তিকে সকল ব্যবসায়িক সূচকে লক্ষ্যমাত্রার শতভাগ ফল অর্জন করায় বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা অঞ্চল প্রধানসহ সকল শাখা ব্যবস্থাপকদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে চলতি বছরেও সততা ও আন্তরিকতা নিবেদন করে ব্যাংকের স্বার্থে কাজ করার জন্য আহবান জানান। ময়মনসিংহ অঞ্চল ডিসেম্বর-২০২২ প্রান্তিকে রেকর্ড পরিমাণ মুনাফা অর্জন করায় অঞ্চল প্রধান ও ডেপুটি জেনারেল ম্যানেজার এ কে এম শামছুল ইসলাম অনুষ্ঠানের প্রধান অতিথি ও জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যার নিকট সকল শাখা ম্যানেজারের ভূয়সী প্রশংসা করে বক্তব্য প্রদান করেন।

শাখাসমূহ আমানত সংগ্রহ, ঋণ ও অগ্রীম, শ্রেণিকৃত ঋণ থেকে আদায় সহ বিভিন্ন ব্যবসায়িক সূচকে কাঙ্ক্ষিত ফল অর্জন করায় সম্মেলনে অভিনন্দন স্মারক ও প্রশাংসা প্রদান করা হয়। আঞ্চলিক সম্মেলনে সার্বিক তত্ত্বাবধান ও পরিচালনার জন্য আরও উপস্থিত ছিলেন প্রিন্সিপাল অফিসের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আতাউর রহমান, সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ কবির হোসেন, ফাহমিদা বেগম, মো. আব্দুল হান্নান, মো. জাহিদুল ইসলাম, মো. ইমরুল কায়সার, আহসান মো. আব্দুল ওয়াদুদ, প্রিন্সিপাল অফিসার সঞ্জিত রায়, ফরিদা ইয়াসমিন এবং সিনিয়র অফিসার সুমিত গুণ প্রমুখ। ময়মনসিংহ অঞ্চলের প্রায় সকল শাখা লাভজনক এবং চলতি বছরেও এই ধারা সুসংহত রেখে এমনকি এর থেকেও আরও সফলতা অর্জনের জন্য সকলেই আন্তরিকতা অবারিত রাখবেন বলে সকল শাখা ম্যানেজার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সম্মেলন শেষে বিভাগীয় প্রধান এবং জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা, সকল শাখা ম্যানেজার সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সমাপ্তি ঘোষণা করেন সভাপতি অঞ্চল প্রধান এ কে এম শামছুল ইসলাম।