মানবিক অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার শপথ নিতে হবে শীর্ষক আলোচনা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৪৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

স্টাফ রিপোর্টার : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে “মানবিক, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার শপথ নিতে হবে” শীর্মক সেমিনার ও আলোচনা অনুষ্ঠিত।
ময়মনসিংহ ডিবেটিং সোসাইটির আয়োজনে ‘এসো ঋদ্ধ ভাবনায় গড়ি সমৃদ্ধ জীবন’ প্রতিপাদ্যে ২১ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহিদ আব্দুল জব্বার মিলনায়তনে সেমিনার ও আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী। মুখ্য আলোচক ছিলেন ময়মনসিংহ সাংস্কৃতিক জোটের আহবায়ক কবি ফরিদ আহমদ দুলাল ।
“মানবিক, অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠার শপথ নিতে হবে” শীর্মক সেমিনার ও আলোচনায় প্রবন্ধ উপস্থাপনা করেন ময়মনসিংহ ডিবেটিং সোসাইটির চেয়ারম্যান ও বাংলাদেশ টেলিভিশনের সাবেক বিতার্কিক মো. আবুল কালাম আজাদ।
ময়মনসিংহ মানবাধিকার জোটের সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু সভাপতিত্বে বক্তব্য রাখেন কমার্স কলেজের অধ্যক্ষ এখলাছ উদ্দিন, বিদ্যাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তার, উদিচির সহ-সভাপতি আতাউর রহমান, নেত্রকোনা সমিতি সাধারণ সম্পাদক এডভোকেট হাবিবুজ্জামান খুররম, আব্দুল মোতালেব লাল, সাংবাদিক নিয়ামুল কবির সজল, সৈয়দা সেলিমা আজাদ, রাহাতুল রাবিক, সাদিকুল ইসলাম সারোয়ার প্রমুখ।

অনুষ্ঠানে ময়মনসিংহের আলোকিত ব্যক্তিবর্গ, শিক্ষক, বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের কর্মী ও সিনিয়র সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।