তারাকান্দায় ইউপি চেয়ারম্যানকে মারধর ও প্রাইভেটকার ভাংচুর করলো অ.লীগ নেতা

প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২৩
তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের তারাকান্দায় ভিজিএফ চালের কার্ডের ভাগবাটোরা কেন্দ্র করে  ইউপি চেয়ারম্যানকেমারধর ও প্রাইভেটকার ভাংচুরের অভিযোগ  আ’.লীগ নেতা ও তার অনুসারীদের বিরুদ্ধে।
১৮;এপ্রিল মঙ্গরবান  রাত ৮টায় উপজেলার ঢাকুয়া ইউনিয়নের হরিয়াগাই বাজারে এ ঘটনা ঘটে।
জানা যায় উপজেলার ঢাকুয়া ইউনিয়নে এবার ঈদ উপলক্ষে মোট ২২৪৮ ভিজিএফ কার্ড বরাদ্দ দেয়।উক্ত কার্ডের দলীয় ভাগ বন্টন নিয়ে ইউপি চেয়ারম্যান ইকরামুল হক তালুকদার ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সাথে দ্বন্দ্ব সৃষ্টি হয়।
বুধবার ইউপি চেয়ারম্যান ভিজিএফ চাল বিতরণ শেষে রাত সাড়ে আটটায় ময়মনসিংহ যাওয়ার পথে উপজেলার হরিয়াগাই বাজারে পৌছলে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক
রফিকুল ইসলামের নেতৃত্বে তার অনুসারীরা ইউপি চেয়ারম্যানের উপরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় এসময় চেয়ারম্যানের ব্যবহৃত গাড়িতে হামলা করলে চেয়ারম্যান আহত হয় এবং প্রাইভেটকারের গ্লাস ভাংচুর করে।
এমতাবস্থায় তিনি তারাকান্দা থানায় আশ্রয় নিলে  তার কর্মী সমর্থকরা থানা চত্বরে জড়ো হয়ে হামলা কারীদের বিচারের দাবিতে স্লোগান দিতে থাকে।এসময় তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল খায়ের দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে চেয়ারম্যানের তার অনুসারীদের নিয়ে থানা ত্যাগ করেন।
এই ঘটনায় রফিকুল ইসলামের বিচারের দাবিতে চেয়ারম্যানের অনুসারীরা হরিয়াগাই বাজারে বিক্ষোভ মিছিলের এক পর্যায়ে রফিকুল ইসলাম সরকারের চাচাতো ভাইয়ের ঔষধের দোকানে ও হামলা অংশ নেওয়া নিজাম উদ্দিনের বাড়িতে ভাঙচুর চালায় খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এবিষয়ে রফিকুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে নাম্বার বন্ধ পাওয়া যায়।
তারাকান্দা থানার আফিসার ইনচার্জ  আবুল খায়ের জানান এবিষয়ে ইউপি চেয়ারম্যান ইকরামুল হক তালুকদার বাদী হয়ে ইউঃ আ.লীগের সাধারাণ সম্পাদক রফিকুলইসলামসহ ৪জনের বিরুদ্ধে   লিখিত অভিযোগ দায়ের করেছে।তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
ছবি-আহত ইউপি চেয়ারম্যান ইকরামুল হক তালুকদার ও নীচে ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার।